বিজ্ঞান ও প্রযুক্তি

ভ্যালেন্টাইনের মাসে শাওমির ভালবাসা অফার

ভ্যালেন্টাইন মাসে দেশব্যাপী শাওমি ‘ভালবাসার অফার’ শুরু করেছে। এর অধীনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে শাওমি।

‘ভালবাসার অফারে ননস্টপ উল্লাস শাওমিতে’-এ ক্যাম্পেইনের সময়, শাওমির ফ্যানরা  আরও সাশ্রয়ী দামে সেরা সব স্মার্টফোন কিনতে পারবেন। এ অফারে শাওমির জনপ্রিয় রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) ও রেডমি ১০এ স্মার্টফোন এখন আরও আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ফ্রি শাওমি টি-শার্ট।

ক্যাম্পেইনে শাওমি ফ্যানরা ২,১০০ টাকা ছাড়ে রেডমি নোট ১১ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোন কিনতে পারছেন ১৮,৪৯৯ টাকায়। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ১ হাজার টাকা কমে ২২,৪৯৯ টাকায়।

রেডমি নোট ১১ ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডটডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । প্রাণবন্ত ছবির জন্য ফোনটিতে দেয়া হয়েছে এআইভিত্তিক ৫০ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা।

এছাড়া, রেডমি ১০ (২০২২) ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১৬,৯৯৯ টাকা। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২ হাজার টাকা কমে ১৮,৯৯৯ টাকায়।

রেডমি ১০ (২০২২) স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

পাশাপাশি রেডমি ১০এ ফোনটিতে রয়েছে ৬.৫৩ ডট ড্রপ ডিসপ্লে, রিয়ার-মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । রেডমি ১০এ ২+৩২জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১০,৪৯৯ টাকা এবং সাথে  রয়েছে একটি আকর্ষণীয় শাওমি ফ্রি টি-শার্ট।

তাছাড়া রেডমি ১০এ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটি  স্বল্প বাজেটের মধ্যে অন্যতম সেরা ডিভাইস। যারা ১৩ হাজার টাকার মধ্যে ৪ জিবি ভ্যারিয়েন্টের ভালো কনফিগারেশনের ফোন কিনতে চান তাদের জন্য ফোনটি দারুণ হবে। ৪+৬৪ জিবি কেনা যাবে ১৪,২৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায়।

৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই অফার ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত সমগ্র দেশব্যাপি চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *