কলেজ বার্তা

বেলা সাড়ে ১১টা থেকে ওয়েবসাইটে দেখা যাবে এইচএসসির ফলাফল

আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) ২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হবে। এদিন বেলা সাড়ে ১২টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সংবাদ সম্মেলন করে ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন।

এর আগে ফলাফল বেলা সাড়ে ১১টা থেকে স্ব স্ব শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে আপলোড করা হবে। এ সময় থেকে যে কেউ নির্ধারিত রোল ও রেজিস্ট্রেশন নম্বর দিয়ে ওয়েবসাইট ও মোবাইলে এসএমএস করে ফল দেখতে পারবেন।

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে  বলা হয়েছে, আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় ২০২২ সালের এইচএসসি ফল স্ব স্ব প্রতিষ্ঠান থেকে এবং অনলাইনে একযোগে প্রকাশিত হবে।

এদিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামীকাল বুধবার বেলা সাড়ে ১১টায় আলিম পরীক্ষা ২০২২ এর ফল বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইট ও স্ব স্ব প্রতিষ্ঠান থেকে একযোগে প্রকাশিত হবে।

দুপুরে শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার বেলা সাড়ে ১২টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এইচএসসি ও সমমান পরীক্ষা ফলাফলের বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *