বিনোদন

বিবাহ বিচ্ছেদ হয়েছে মম-শাহীন জুটির

ভালোবেসে ঘর বেঁধেছিলেন নির্মাতা শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মম। তাদের প্রেম-বিয়ে সবই হয়েছে বেশ গোপনে। ২০১৯ সালে চতুর্থ বিবাহবার্ষিকীতে বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন তারা। তবে জীবনের শেষ দিন পর্যন্ত এক ছাদের নিচে থাকা হলো না তাদের। ২০২০ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হেঁটেছেন এই দম্পতি।

মম-শিহাবের বিয়ে এবং বিচ্ছেদের মধ্যে এক জায়গায় বেশ মিল রয়েছে। সেটি হলো বিয়ের খবর জানিয়েছিলেন চার বছর পর, আর বিচ্ছেদের খবর জানালেন দুই বছর পর। তারা দুজনেই বিচ্ছেদের খবরটি একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মম বলেন, ‘শিহাব শাহীন আমাকে ডিভোর্স দিয়েছেন, এটা সত্য। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে আরও দুই বছর আগে।

মম আরও বলেন, ‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে। অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভনিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

অন্যদিকে নির্মাতা শিহাব শাহীন গণমাধ্যমকে বলেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল মমর। সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *