খেলাধুলা

বিপিএল নিয়ে এ কেমন মন্তব্য নাজাম শেঠির

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে পাকিস্তানের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগ বা পিএসএল। চারটি ভেন্যুতে হতে যাওয়া এই টুর্নামেন্ট শেষ হবে ১৯ মার্চ।

এর আগেই পাকিস্তানের বর্তমান সভাপতি নাজাম শেঠি বলেন বিপিএল থেকে পিএসএল অনেক ভালো। নিজ দেশের এই টুর্নামেন্ট নিয়ে মন্তব্য করে বাংলাদেশকে তিনি পিছিয়ে রেখেছেন। বাংলাদেশের সঙ্গে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাতও তার কাছে পিছিয়ে।

২০ জানুয়ারি শুক্রবার পাকিস্তান সুপার লিগের আসন্ন আসরের সূচি প্রকাশ করে পিসিবি। এরপরই সংবাদ সম্মেলনে কথা বলেন নাজাম শেঠি।

সেখানে তিনি নিজেদের টুর্নামেন্টকে সেরার তালিকায় রাখতে অনেক দেশকে নিয়ে কথা বলেন। এরমধ্যে তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও কথা বলেন।

নাজাম শেঠি বলেন, ‘আমাদের সঙ্গে প্রতিযোগিতা করে পারবে না বলেই বাংলাদেশ, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাত তাদের লিগগুলো আগে শুরু করে দিয়েছে। এতে বোঝা যায় পিএসএল তাদের থেকে এগিয়ে, তাদের থেকে ভালো।’

এ সময় পিসিবি প্রধান আরও বলেন, ‘আমরা আগের চেয়ে পিএসএলকে আরও শক্তিশালী করে তোলার চেষ্টা করছি। বিশ্বের প্রথম সারির খেলোয়াড়দের প্রথম পছন্দের জায়গা তৈরি করার লক্ষ্যে কাজ করা হচ্ছে। আশা করি সে যাত্রায় আমরা সফল হতে পারব।’

এদিকে, চলতি বছর জানুয়ারিতে একই সঙ্গে শুরু হয়েছে বিপিএল, বিগ ব্যাশ, এসএ টোয়েন্টিসহ আইএলটি-২০ লিগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *