বিনোদন

বাবা হাসপাতালে, ভালো নেই চঞ্চল চৌধুরীর মন

খেলা নিয়ে আগ্রহের শেষ নেই অভিনেতা চঞ্চল চৌধুরীর। আর্জেন্টিনার এই সমর্থক বিশ্বকাপ ফুটবল শুরুর পর থেকে প্রায় প্রতিদিনই খেলা নিয়ে ফেসবুকে সবর ছিলেন। প্রিয় দলের খেলার আগে থেকেই ফেসবুক পোস্টের মাধ্যমে সমর্থন দিয়ে এগিয়ে রাখেন। মেসির জয় আর রেকর্ডের প্রশংসা করে ভক্তদের সঙ্গে খুশি ভাগাভাগি করেন। সেই চঞ্চল চৌধুরী হঠাৎ থেমে গেলেন। বিশ্বকাপ ফাইনালের জন্য যখন মেসিরা টিকিট পেলেন, তখনো খেলা নিয়ে চুপ চঞ্চল। অবশেষে জানা গেল, চঞ্চলের মন ভালো নেই।
হঠাৎ চঞ্চলের কি হলো, এ প্রশ্ন ছিল ভক্তদের। অবশেষে আজ ফেসবুক পোস্টে এই অভিনেতা জানালেন, তিনি ভালো নেই।

স্ট্যাটাসে চঞ্চল চৌধুরী লেখেন, ‘চঞ্চল আরও লেখেন, কয়েক বছর আগ পর্যন্তও দুলাল মাস্টারের সন্তান হিসেবেই এলাকায় সবাই পরিচিত হতাম। বাবাকে একদিন জিজ্ঞাসা করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি, এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনেন, তোমার কেমন লাগে? বাবা কোনো উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছুক্ষণ তাকিয়ে ছিলেন। তার সেই গর্বিত মুখটা দেখে, আমার চোখ দুটোও ঝাপসা হয়ে গিয়েছিল। সন্তানের সকল সফলতায় বাবা-মায়ের যে কী শান্তি! কি আনন্দ! তা আমি দেখেছি। কয়েকটা দিন হলো, বাবা হাসপাতালের বিছানায় অচেতন।

তার ৯০ বছর বয়সী বৃদ্ধ বাবা হাসপাতালে, গুরুতর অসুস্থ। তাই মনকে কোন ভাবে ভালো রাখতে পারছেন না।  অসহনীয় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *