বিনোদন

বাংলাদেশে এসে চড় খেয়েছেন নোরা ফাতেহি

কিছুদিন আগে  বাংলাদেশ এসেছিলেন  বলিউড ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহি।তিনি বাংলাদেশ সফর শেষ করলেও তাকে নিয়ে আলোচনা শেষ হয়নি। আবারও সংবাদের শিরোনাম হলেন নোরা।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে। ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা সঞ্চালিত ওই শো’তে নোরা এসেছিলেন তার অভিনীত নতুন সিনেমা ‘অন অ্যাকশন হিরো’র প্রচারে। সেখানে কথা বলার এক পর্যায়েই তিনি প্রথমবার বাংলাদেশে এসে অর্জন করা সেই তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেন।

তিনি জানান,প্রথমবারের ঢাকা সফর তেমন আনন্দদায়ক ছিল না। সে সময়ে এক সহকর্মী অভিনেতার চড় খেয়েছিলেন নোরা। যদিও এই চড়ের জন্য দায়ী ছিলেন নোরা নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।

তবে কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন কাণ্ড ঘটেছিল, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা ফাতেহি। ধারণা করা হচ্ছে, ঘটনাটি ৮ বছর আগের। ২০১৪ সালে ‘রোর: টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা ফাতেহি। এই সিনেমার শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। এ সিনেমার শুটিং সেটে এই ঘটনা ঘটেছিল বলে মনে করা হচ্ছে।

নোরা ফাতেহি ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন । তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *