খেলাধুলা

ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু আজ

রাজধানীর পল্টনে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ রোববার (১২ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগে চারটি করে দল অংশ নেবে।

পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ ও টিম হ্যান্ডবল ঢাকা এবং নারী বিভাগে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা ও তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা অংশ নেবে।

সর্বশেষ ২০২০ সালে এই আসরটি অনুষ্ঠিত হয়েছিল। করোনা মহামারির কারণে তা এতদিন বন্ধ ছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় মাঠে গড়াচ্ছে এই টুর্নামেন্ট। টুর্নামেন্ট হবে সিঙ্গেল লিগভিত্তিক। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনালে খেলবে। তবে এই টুর্নামেন্টে নেই কোন প্রাইজমানি।

সাবেক সিনিয়র সচিব এবং বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. জাফর উদ্দিন প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি থাকবেন ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *