বিনোদন

প্রভাসকে বিয়ে করার ব্যাপারে নিজের মত জানালেন কৃতি

বেশ আগে থেকেই গুঞ্জন উড়ছিল, প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী কৃতি স্যানন। কয়েক দিন আগে এই গুঞ্জনের আগুনে ঘি ঢালেন কৃতি নিজেই। যা নিয়ে চলছে ফিসফাস, অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে কৃতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দেন। তার চর্চিত প্রেমের গুঞ্জনের আগুনে জল ঢেলে এ অভিনেত্রী লিখেন—‘‘এটা প্রেমও না প্রচারও না। রিয়েলিটি শোয়ে ‘ভেড়িয়া’ (বরুণ) একটু বেশি বন্য হয়ে উঠেছিল; তার মজার আড্ডা এই গুঞ্জন ছড়িয়েছে। কিছু পোর্টাল আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে এ গুঞ্জন থামিয়ে দিতে চাই। এই গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন

সম্প্রতি বরুণ ঝলক দিখলা জা-তে ভেদিয়ার প্রোমোশনের সময় বরুণ হঠাৎই কৃতি-প্রভাসের প্রেমের আভাস দেন। এরপর সবাই ধরে নেন ‘আদিপুরুষ’ সিনেমায় কাজের সূত্রেই তাদের মন দেওয়া-নেওয়া। ওই ছবিতে প্রভাসের নায়িকা কৃতি।

এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, বলিউডের প্রভাবশালী প্রযোজক, পরিচালক করণ জোহর বরুণকে প্রশ্ন করছেন, কৃতির নাম এই লিস্টে নেই কেন? তাতে ‘ভেদিয়া’ অভিনেতা বরুণের জবাব, কৃতির নাম এই কারণে লিস্টে নেই কারণ তা নাম আছে কারও হৃদয়ে!

এরপরই করণ জানতে চান, কার হৃদয়ে? বরুণের জবাব, একটা লোক আছে যে এখন মুম্বাইতে নেই, শুটিং করছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

উল্লেখ্য, ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস আর কৃতির জুটিকে দেখা যাবে। প্রভাস আসছেন প্রভু রাম রূপে আর কৃতিকে দেখা যাবে সীতার ভূমিকায়। লঙ্কাপতি রাবণের চরিত্রে আছেন সাইফ আলী খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *