বিনোদন

প্রথম বিবাহবার্ষিকীর অনুভূতি জানালেন পূর্নিমা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। দেখতে দেখতেই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের এক বছর পূর্ণ হয়ে গেল। প্রথম বিবাহবার্ষিকীতে নিজের পরিবারের সঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বিবাহবার্ষিকীর অনুভূতি প্রকাশ করেছেন পূর্ণিমা।

শনিবার (২৭ মে) বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের ফেসবুকে অভিনেত্রীর মেয়ে উমাইজা এবং বতর্মান স্বামী আশফাকুর রহমানের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন।

ক্যাপশনে পূর্ণিমা লিখেছেন, প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরও কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী। আমি, উমাইজা এবং তুমি। আলহামদুলিল্লাহ

বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে অভিনেত্রীর ওই পোস্টে সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকদের পাশাপাশি সংসদ সদস্যরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে।

প্রসঙ্গত, গত বছরের জুলাইয়ে আশফাকুর রহমানের সঙ্গে বিয়ের খবরটি সবার সামনে নিয়ে আসেন পূর্ণিমা। অভিনেত্রীর স্বামী বর্তমানে দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *