বিনোদন

পূজা সঙ্গে প্রেমে মজেছেন কি ভাইজান

বলিউড তারকা ‘সালমান খান’ আর ‘প্রেম’ যেন সমার্থক শব্দ! এখন পর্যন্ত সালমান যে কত বার কত নায়িকার প্রেমে পড়েছেন তার কোনো ইয়াত্তা নেই। কিন্তু কোথাও তিনি থিতু হতে পারেননি। শুধু প্রেম করেই চলেছেন, এখনও বিয়ের পিঁড়িতে বসা হলো না তার।

আবারও সালানের প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউডের হাওয়ায় ভাসছে সালমান তার হাঁটুর বয়সী এক মেয়ের পড়েছেন। আকণ্ঠ ডুবে আছেন তার প্রেমে। হৃদয় দেয়া-নেয়ার খেলায় মজে আছেন ভাইজান।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সালমান তার ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার দক্ষিণী নায়িকা পূজা হেগড়ের প্রেমে মজেছেন। যিনি সালমানের চেয়ে ২৪ বছরের ছোট। শুক্রবার (৯ ডিসেম্বর) উমের সান্ধু নামের একজন ফিল্ম সমালোচক টুইটারে দাবি করেন, সালমান ও পূজা সম্পর্কে রয়েছেন।

টুইটারে উমের সান্ধু লিখেছেন, ‘বলিউডে নতুন জুটি সালমান-পূজা। মেগাস্টার সালমান খান মন দিয়েছেন পূজা হেগড়েকে। সালমান খানের প্রোডাকশন হাউসের আগামী দুটি সিনেমার নায়িকা পূজা। একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা।’

৩০ বছরেরও বেশি লম্বা ক্যারিয়ারে সালমানের জীবনে কম নারীকে নিয়ে চর্চা হয়নি। সেই তালিকায় এবার জুড়ে গেল পূজা হেগড়ের নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *