বিনোদন

নিবিড়ের অবস্থা সংকটাপন্ন, আরও ১৮ ঘণ্টার পর্যবেক্ষণে চিকিৎসকরা

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন জনপ্রিয় গায়ক কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার দে।

বর্তমানে টরন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন নিবিড়। তার শারীরিক অবস্থা জানাতে ডাক্তাররা আরও ৬-১৮ ঘণ্টা পর্যবেক্ষণ করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন লন্ডনে বসবাসরত বাংলাদেশি গায়ক প্রীতম আহমেদ।

সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, এই মুহুর্তে হাসপাতালে অবস্থানরত নিবিড়ের চাচা অভিজিত দে’র সঙ্গে আমার কথা হয়েছে। অযথা না জেনে কেউ বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার করবেন না। বাচ্চাটার জন্য দোয়া করেন।

জানা গেছে, স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১১টায় টরন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে দুর্ঘটনার কবলে পড়েন নিবিড়। গাড়িটি খুব দ্রুতগতিতে চালাচ্ছিলেন তিনি। এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে ওঠার সময় টার্ন নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় হাইওয়ের রেলিংয়ে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে। এ সময় নিবিড়ের সঙ্গে থাকা তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় টরন্টোতে স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *