খোলা কলম

নিটল মটরসের ‘স্বপ্ন পূরণের গাড়ির মেলা’ শুরু হলো সাভারে

গত বুধবার (৯ নভেম্বর) বেলা ১২টার ঢাকা আরিচা মহাসড়কের রেডিও কলোনীর নয়াবাড়ি এলাকায় বিশ্বখ্যাত টাটা মটরস ও নিটল মটরসের উদ্যোগে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে নিটল মটরসের নতুন ও রিকন্ডিশন্ড গাড়ির মেলা অনুষ্ঠিত হয়।

‘স্বপ্ন পূরণের গাড়ির মেলা’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নিটল মটরস আয়োজন করেছে মেলাটি।

উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- নিটল মটরস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং সিইও জনাব মোহাম্মদ তানবীর শহীদ।

এই সময় আরো উপস্থিত ছিলেন সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর রমজান আলী, সোবহান অটোসের প্রোপাইটার মো. তাজুল ইসলাম, নিটল মটরস লিমিটেডের প্রোডাক্ট প্রেসিডেন্ট বি এম মুরাদ হোসেন, মো. এনায়েত হোসেন বিপ্লব, তানভীর হাসান, হাসান মাহমুদ এবং এরিয়া প্রেসিডেন্ট খান মো. আব্দুল আলিম। ছিলেন ।

অনুষ্ঠানের এক পর্যায়ে নিটল মটরসের একটি ভিডিও চিত্র পরিবেশনা করা হয় এবং গ্রাহকদের মধ্যে একটি র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। এ মেলায় টাটার নতুন, পুরাতন ও  রিকন্ডিশন্ড গাড়ি পাওয়া যাবে।

এই সময় নিটল মটরস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং সিইও জনাব মোহাম্মদ তানবীর শহীদ বলেন,

টাটা গাড়িকে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। সাভার ঢাকা বিভাগের একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট। এখন থেকে সাভারের ক্রেতারা খুব সহজে দেশের নতুন ও রিকন্ডিশন্ড পিকআপ, ট্রাক ও বাস এ শোরুম থেকে কিনতে পারবেন। আমি আশা করছি এর ফলে এ উপজেলার পরিবহন ব্যবসা আরও গতিশীল হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *