বিনোদন

নিজের অদ্ভুদ পোশাকের কারণ জানালেন উরফি জাভেদ

ভারতের বিতর্কিত মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। সারা বছরই তিনি থাকেন আলোচনা-সমালোচনার কেন্দ্রে। না, অভিনয় কিংবা মডেলিংয়ের কারণে নয়। উরফি আলোচনায় থাকেন তার খোলামেলা পোশাকের কারণে। নামেমাত্র পোশাক পরেন সাবেক এই ‘বিগ বস’ প্রতিযোগী।

অর্থাৎ, কোনো অনুষ্ঠান হোক কিংবা জিম- প্রায় নগ্ন অবস্থাতেই সেখানে প্রতিনিয়ত হাজির হন উরফি। সে কারণে সোশ্যাল মিডিয়ায় প্রায় তাকে অনেকে প্রশ্ন করেন, কেন তিনি এভাবে সবসময় নগ্ন হয়ে চলাফেরা করেন। এবার তারই জবাব দিলেন এই বিতর্কিত মডেল।

উলের কাপড়ে তার অ্যালার্জি আছে। ইনস্টাগ্রাম স্টোরিতে এমনটাই দাবি করেন তিনি। প্রথমে উরুর একটি ক্লোজআপ শেয়ার করেন উরফি। যাতে দেখা যায়, তার শরীরে ফুসকুড়ি হয়েছে। সঙ্গে শেয়ার করেন একটি পোল। যেখানে সবার উদ্দেশে তার প্রশ্ন ‘শীতকালে অন্য কারো এরকম অ্যালার্জি হয়?’ তারপর নিজের শরীরে থাকা র‌্যাশের একটি ভিডিও পোস্ট করে লিখেন, ‘দেখুন, যখনই আমি উলের পোশাক পরি আমার সঙ্গে এটি ঘটে। এটা একটা গুরুতর সমস্যা বন্ধুরা!’

আরেকটি ভিডিও পোস্ট করেন উরফি। তাতে কম জামাকাপড় পরার কারণ ব্যাখ্যা করে এ অভিনেত্রী বলেন— ‘তাহলে এখন আপনারা বুঝতে পারছেন কেন আমি জামাকাপড় পরি না। আমার এই গুরুতর সমস্যা আছে। আমার শরীরে এরকম প্রতিক্রিয়া দেখা যায়। এই যে প্রমাণ, আপনাদের সকলের সামনে প্রমাণ রইল। এই কারণে আমি এরকম নগ্ন হয়ে থাকি। কাপড় থেকে আমার শরীরে অ্যালার্জি হয়।’

তবে উরফির এই যুক্তি মানতে নারাজ অধিকাংশ নেটিজেন। তাদের প্রশ্ন, শীতে উলের পোশাক পরলে সমস্যা হয় বুঝলাম, কিন্তু গরমকালে তো উলের পোশাক পরতে হয় না, সে সময় কেন নগ্ন হয়ে চলাফেরা করেন উরফি। যদিও এই প্রশ্নের কোনো জবাব অভিনেত্রী দেননি।

এভাবে নামেমাত্র পোশাক পরায় প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কঠোরভাবে সমালোচিত হন উরফি। সম্প্রতি মহারাষ্ট্র মহিলা মোর্চার সভাপতি চিত্রা কিশোর ওয়াঘও তার ড্রেসিং সেন্স অশ্লীল এবং সমাজের জন্য ‘ক্ষতিকারক’ বলে দাবি করেন। উরফির বিরুদ্ধে এফআইআরও দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *