বিনোদন সর্বশেষ

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নায়িকা মানসী প্রকৃতি

শুটিং সেটে নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার সম্ভাবনাময়ী অভিনেত্রী মানসী প্রকৃতি। সিনেমাটির নাম ‘ঠোকর’। এটি পরিচালনা করবেন সাংবাদিক মাজহার বাবু।

সিনেমাটির নায়িকা হিসেবে অভিনয়ের জন্য গেল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) চুক্তিবদ্ধ হয়েছেন মানসী প্রকৃতি। তার বিপরীতে নায়ক কে থাকছেন তা অবশ্য এখনো চূড়ান্ত হয়নি। অচিরেই নায়ক চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন সাংবাদিক-নির্মাতা মাজহার বাবু।

উচ্ছ্বসিত কণ্ঠে চিত্রনায়িকা প্রকৃতি বলেন, ‘এক সিনেমার শুটিংয়ে আরেক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া এটা আমার জন্য নিঃসন্দেহে ভালোলাগা ও দারুণ অভিজ্ঞতা। সিনেমাটির গল্প বেশ আলাদা। চরিত্রগুলোর মধ্যে চার্ম আছে। যেভাবে পরিকল্পনা করা হচ্ছে সেভাবে কাজটি শেষ হলে ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করছি।’

পরিচালক মাজহার বাবু বলেন, বর্তমান সময়ের দর্শক চাহিদা মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করা হবে। সময়ের পরিবর্তনে দর্শকদের রুচিরও ব্যাপক পরিবর্তন হয়েছে। তাদের ভাবনা মাথায় নিয়ে নিজের প্রথম সিনেমায় ভিন্নধর্মী একটি গল্প বেছে নিয়েছি। তবে গল্প নিয়ে এখনোই কিছু বলতে চাই না। কিন্তু গতানুগতিকতার বাইরের একটি চলচ্চিত্র উপহার পাবে দর্শক। দুই যুগ ধরে সিনেমা নির্মাণের সঙ্গে যুক্ত আছি। আশা করছি দর্শককে দারুণ কিছু উপহার দিতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *