বিনোদন

‘দ্য সাইলেন্স’ দিয়ে আবারও বাজিমাত মেহজাবীনের

টেলিভিশন দুনিয়ার রানি মেহজাবীন চৌধুরী। সাম্প্রতিক সময়কার ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি। প্রতিটি নাটকেই কোনো না কোনো নতুন চরিত্র ও লুকে নিজেকে দর্শকের সামনে উপস্থাপন করেন মেহজাবীন চৌধুরী।

ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ভেঙে-চুরে গড়েছেন তিনি। কিছুদিন আগেও ভিকি জাহেদ পরিচালিত ‘কাজলের দিনরাত্রি’ নাটকে নিজেকে ‍ফুটিয়ে তুলেছিলেন এক নিষ্পাপ চরিত্রে।

সেটির প্রশংসা শেষ হতে না হতে এবার আরেকটি ওয়েব সিরিজ দিয়ে বাজিমাত করে এগিয়ে রইলেন মেহজাবীন। সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। এবারের গল্পটা লোভের। এই লোভকে ঘিরেই চক্রাকারে ঘোরে ভালোবাসা, ঘৃণা, ভয় এবং দুঃসাহস।

এই চক্রকে ঘিরে ঘটে যায় কত রকম নৃশংস ঘটনা। এ নিয়েই সিরিজ ‘দ্য সাইলেন্স’। এবার এক অর্থলোভী চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন মেহজাবীন।

‘দ্য সাইলেন্স’-এ অন্য এক মেহজাবীনকে দেখেছেন দর্শক। এবারও তার ভক্তরা নিরাশ হননি। তার অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। ওয়েব সিরিজটিতে নেটিজেনদের প্রশংসা কেবল মেহজাবীনকে ঘিরে। নেটিজেনদের অনেকেই মেহজাবীনের সাবলীল অভিনয়, বাচনভঙ্গির প্রশংসা করেছেন।

কেউ কেউ আবার গল্পের টুইস্ট, সাসপেন্সের প্রশংসা করেছেন। ভিকিকে থ্রিলারের মাস্টার বলে আখ্যায়িত করছেন। আর মেহজাবীন ও ভিকি মানেই নতুন কিছু।

নির্মাতা ভিকি জাহেদের কাজের প্রশংসা সর্বত্র প্রচলিত। এর আগেও ভালোবাসা ও থ্রিলার গল্পে নিজের মুনশিয়ানা দেখিয়েছেন ভিকি।

সেটার আবারও প্রমাণ মিলল এই সিরিজটিতে। মেহজাবীনের সঙ্গে এতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, আজিজুল হাকিম, বিজরী বরকতুল্লাহ, আবদুন নূর সজল প্রমুখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *