বিনোদন

দর্শকদের সাড়া পেয়েছে নুসরাত ফারিয়ার গান ‘বুঝি না তো তাই’

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনেত্রী, মডেল, উপস্থাপনা সব জায়গাতেই বিচরণ রয়েছে তার। তবে গানেও কম পারদর্শী নন তিনি। গেল ঈদে মুক্তি পায় ফারিয়ার চতুর্থ গান ‘বুঝি না তো তাই’।

গানটি ইতোমধ্যেই বেশ প্রশংসা কুড়িয়েছে। আর এ গানের মাধ্যমেই আবারও আলোচনায় এসেছেন নুসরাত ফারিয়া। এতে অভিনেত্রীর সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন ব্রিটিশ র‌্যাপার মুমজি স্ট্রেইনজার।

শনিবার (২২ এপ্রিল) একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘বুঝি না তো তাই’। মুক্তির পর মাত্র সাতদিনেই ৩০ লাখেরও বেশি ভিউ হয়েছে গানটির।

বাঁধনের কথায় ও মুমজির সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ডিজে লায়ান। আর থাইল্যান্ডে গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভারতীয় পরিচালক বাবা যাদব।

এর আগে ২০১৮ সালে নুসরাত ফারিয়া কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। তার প্রথম গানের শিরোনাম ছিল ‘পটাকা’। এরপর ২০২০ সালে তিনি প্রকাশ করেন দ্বিতীয় একক গান ‘আমি চাই থাকতে’।

সবশেষ ২০২১ সালে প্রকাশ পেয়েছিল তার একক গান ‘হাবিবি’। গানটি দর্শক-শ্রোতার মধ্যে বেশ সাড়া ফেলেছিল। তবে এখন পর্যন্ত নুসরাতের প্রকাশিত তিনটি গানচিত্রই বেশ প্রশংসা কুড়িয়েছে।

প্রসঙ্গত, এবারই প্রথম গানে জুটি বেঁধে কাজ করলেন নুসরাত ফারিয়া-মুমজি। মিউজিক ভিডিওতে দুজনের রসায়ন ব্যাপক মুগ্ধ করেছে দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *