সরকারি বিশ্ববিদ্যালয় স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

ঢাবির দুই শতাধিক শিক্ষার্থী পেল হাফেজ সংবর্ধনা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শতাধিক শিক্ষার্থীকে হাফেজ সংবর্ধনা দিয়েছে ঢাকা ইউনিভার্সিটি দাওয়াহ অ্যাসোসিয়েশন।

বুধবার (১৬ নভেম্বর) বিশ্বসাহিত্য কেন্দ্রে কুরআন পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও হাফেজ সম্মেলনে এ সংবর্ধনা দেওয়া হয়। গত বছর অনুষ্ঠিত কুরআন পাঠ প্রতিযোগিতার বিজয়ী ৬০ ঢাবি শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাবির ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক আরিফুল ইসলাম অপু, বাইতুল মোকাররম মসজিদের সিনিয়র খতিব মুফতি মুহাম্মাদ মুহিবুল্লাহ বাকি, ঢাবির আরবি বিভাগের অধ্যাপক ড. যোবায়ের এহসান হক, রিসালায়ে নূর রিসার্চ সেন্টারের ডিরেক্টর তুরস্কের আদাম কাযানলি, ঢাবির আরবি বিভাগের অধ্যাপক ড. সাইয়েদ আব্দুল্লাহ আল-মারুফ, ঢাবির ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. শামসুল আলম।

এছাড়াও ঢাবির কেন্দ্রীয় মসজিদের সিনিয়র ইমাম ও খতিব হাফেজ মাওলানা নাজির মাহমুদ, জাতীয় নিরাপত্তা বিশ্লেষক সাবেক কর্নেল আশরাফ আল-দ্বীন, বিআইআইটির ডিরেক্টর জেনারেল ড. এম আবদুল আজিজ ও ঢাবির ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. বাকি বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ঢাকা ইউনিভার্সিটি দাওয়াহ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ঢাবির আরবি বিভাগের শিক্ষার্থী হামিদুর রশিদ জামিল। এ সময় সংবর্ধনা প্রাপ্ত ও প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের ক্রেস্ট, সার্টিফিকেট ও বই প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *