সর্বশেষ

ডাইভ দিয়ে লাল কার্ড পেলেন নেইমার

বিশ্বকাপের বিরতির পর মাঠে ফিরেই লাল কার্ড দেখতে হলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে। পিএসজির হয়ে স্ট্রসবার্গের বিপক্ষে খেলতে গিয়ে প্রতিপক্ষের বক্সের মধ্যে ইচ্ছা করে ডাইভ দিয়ে পড়ে যান তিনি। রেফারি নেইমারের এই অভিনয়ের জন্য তাকে সঙ্গে সঙ্গে হলুদ কার্ড দেখান। দ্বিতীয় হলুদ কার্ড হওয়ায় সেটা পরিণত হয় লাল কার্ডে। বাধ্য হয়ে মাঠ ছেড়ে যেতে হয় নেইমারকে।

এদিন ৬০.১৭ মিনিটের মাথায় তার পেছনে থাকা স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনকে মুখমন্ডলে আলতো থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এরপর ৬১.৩৮ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। তাতে ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

স্ট্রাসবার্গের বিপক্ষে বিশ্বকাপজয়ী লিওনেল মেসিকে ছাড়াই মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। নেইমারের লাল কার্ড সত্ত্বেও ঘরের মাঠে ২-১ গোলে জয় পেয়েছে পিএসজি। শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করে জয় এনে দেন কিলিয়ান এমবাপ্পে।

এর আগে ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। এরপর এখন পর্যন্ত পাঁচবার লাল কার্ড দেখলেন তিনি। এর ফলে আগামী রোববার ফ্রেঞ্চ লিগ ওয়ানের দ্বিতীয় স্থানে থাকা লেন্সের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *