বিনোদন

টানা তিন দিন নিজের রুমে অন্ধকারে বসে ছিলাম : তমা মির্জা

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা তমা মির্জা। দীর্ঘ বিরতির পর আবার অভিনয়ে ফিরেছেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে তমার নতুন ওয়েব সিরিজ ‘ফ্রাইডে’। এটি নির্মাণ করেছেন রায়হান রাফি। কাজটি করতে গিয়ে নাকি প্রায় অস্বাভাবিক হয়ে গিয়েছিলেন তিনি। এমনকি টানা তিনদিন নিজের রুমে অন্ধকারে বসে ছিলেন ‘খাঁচার ভিতর অচিন পাখি’ খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি ছবির নানান বিষয় নিয়ে কথা বলেন তমা। সেই সঙ্গে ছবিটি নিয়ে হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

অভিনেত্রী বলেন, ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে’র চরিত্রটি বাস্তবায়নে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তমাকে। সেই সঙ্গে নির্মাতা নাকি দুর্বল হৃদয়ের মানুষদের ছবিটি দেখতে সোজা বারণ করেছেন বলে হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

এই ছবিটি একাই দেখতে হবে। এমনকি আমি আমার মাকে নিয়েও দেখতে পারবো না। বাবা-ভাই তো পরের কথা! সেই সঙ্গে ঢাকাই ইন্ডাস্ট্রিতে এতোটা ডার্ক অ্যান্ড বোল্ড নির্মাণ আগে হয়নি বলেও জানান তিনি।

তমা আরও বলেন, এই কাজটা ঢাকার বাইরে টানা শুট করেছি আমরা। শেষ দৃশ্যটা ছিল টানা ২৪ ঘণ্টা এবং একটি ঘন অন্ধকার ঘরে। সেদিন সকাল ৬টায় আমি ক্যামেরার সামনে দাঁড়াই এবং পরদিন সকাল ৭টা পর্যন্ত শুটিং করে কাজটা শেষ করেছি আমরা। এই পুরোটা সময় অন্ধকারে ছিলাম। আর কাজটি শেষ করে ঢাকায় ফিরে টানা তিন দিন নিজের রুমে অন্ধকারে বসে ছিলাম আমি।

অভিনেত্রী বলেন, আমার অবস্থা দেখে আম্মু তো অনেক টেনশনে পড়ে গেলেন। ভাবলেন হঠাৎ কী হয়েছে আমার! পরে আম্মুকে শুটিংয়ের একটা ক্লিপ দেখাই। সেটা দেখে তিনি অবাক হয়ে বললেন, তোমরা কি সত্যিই এটা করেছ! আসলে কাজটি করতে গিয়ে প্রায় অস্বাভাবিক হয়ে গিয়েছিলাম আমি।

প্রসঙ্গত, শিগগিরই বিঞ্জ অ্যাপে মুক্তি পাবে তমা অভিনীত ওয়েব সিরিজ ‘ফ্রাইডে’। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ছবি ‘বুকের মধ্যে আগুন’। পাশাপাশি বর্তমানে ব্যস্ত রয়েছেন রায়হান রাফির পরবর্তী ছবি ‘সুড়ঙ্গ’ নিয়ে। এতে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে অভিনয় করবেন তিনি। এই ছবির জন্য ৬ মাসে ১৩ কেজি ওজন কমিয়েছেন বলে জানা গেছে!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *