বিনোদন

জাহ্নবীর আত্মবিশ্বাসের অভাব আছে

শৈশবে সৎ বোন জাহ্নবী এবং খুশির সঙ্গে সুসম্পর্ক ছিল না অর্জুন কাপুরের। তবে শ্রীদেবীর অকস্মাৎ মৃত্যুর পর থেকে তাদের সঙ্গে বলিউড অভিনেতার সম্পর্ক বেশ ভালোই। বোন জাহ্নবী সম্পর্কে অর্জুন বলেছেন, নিজের সামর্থ্যের ওপর জাহ্নবীর তেমন আত্মবিশ্বাস নেই। এ কারণে প্রায় সময়েই সে নিরাপত্তাহীনতায় ভোগে।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

অর্জুন ও জাহ্নবী দুজনেই বনি কাপুরের সন্তান। বনির প্রথম স্ত্রী মোনা শৌরির ছেলে অর্জুন কাপুর। অন্যদিকে, জাহ্নবী কাপুর হলেন বনির দ্বিতীয় স্ত্রী এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। বড় হওয়ার সময় এই দুই অভিনেতার মধ্যে সদ্ভাব ছিল না। যদিও গত কয়েক বছরে তাদের মধ্যকার দূরত্ব অনেকটাই কমে এসেছে।

রাধিকা মদনের সঙ্গে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা “কুত্তে”র প্রচারণার সময় সিদ্ধার্থ কান্নানকে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, “জাহ্নবী ক্ষুধার্ত। সে নিরাপত্তাহীনতায় ভোগে। নিজের সক্ষমতার ওপর তার আস্থা নেই। সে সবসময় মনে করে, আমি করতে পারব? আমি করতে পারব? তিনি কার মেয়ে সে সম্পর্কে খুব নিরপেক্ষ এবং এটি গুরুত্বপূর্ণ।”

তবে নিরাপত্তাহীনতায় ভুগলেও ঝুঁকি নিতে জাহ্নবী মোটেও পিছুপা হটেন না বলে জানালেন অর্জুন। এ অভিনেতা বলেন, “ও (জাহ্নবী) কার মেয়ে সে সম্পর্কে ভাবে না এবং এটা খুব গুরুত্বপূর্ণ। ওর ছবি বাছাই আকর্ষণীয়। আমি মনে করি ও এমন একটা সময়ে এসেছে যখন ওকে নির্ভীক হতেই হবে। আর জাহ্নবীও সব ধরনের ঝুঁকি নিতে প্রস্তুত। একজন শিল্পীর এর চেয়ে সুন্দর গুণ আর কিছু হতেই পারে না। আজ ও ‘মিলি’ করেছে, ‘গুঞ্জন সাক্সেনা’ করেছে, যেসব সিনেমায় কাজ করা খুব কঠিন ছিল।

জাহ্নবী সম্পর্কে অর্জুন আরও বলেন, “সে (জাহ্নবী) সুযোগ পাচ্ছে এবং তার ক্যারিয়ার এগিয়ে নিচ্ছে। আমার ধারণা, তার সামনে খুবই উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। আমরা দুজনে অনেক কথা বলি। পুরানো হিন্দি ফিল্ম থেকে শুরু করে ও কোন ধরনের সিনেমা করতে চায় সে সম্পর্কে কথা বলি। কাজের বিষয়ে কথা বলা নিয়ে আমাদের সমীকরণ খুব মজবুত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *