খেলাধুলা

জামাই শাহীনের বোলিংয়ে ভুল ধরেছেন শ্বশুর আফ্রিদি

মেয়ের জামাই শাহীনের বোলিংয়ে কিছু ভুল ধরেছেন শ্বশুর আফ্রিদি। তার মতে, শাহীনের কিছু ভুল হচ্ছে। তাই মেয়ের জামাইকে বেশকিছু পরামর্শ দিয়েছেন শ্বশুর আফ্রিদি।
করাচি কিংসের বিপক্ষে রোববার ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩৯ রান দিয়ে ১টি উইকেট নিয়েছিলেন শাহীন আফ্রিদি। তার মতো তারকা বোলার হঠাৎ এমন মার খেয়ে যাচ্ছেন কেন?

শ্বশুর আফ্রিদির মতে, শাহীনের বোলিং পর্যবেক্ষণ করছি। আমার মনে হয় সে স্টাম্পের বেশ দূর থেকে বোলিং করছে। আপনি যদি বেশ দূর থেকে বোলিং করেন তাহলে সেটাকে ইন ফর্মে নিয়ে আসা খুবই বড় বিষয়। আর সেটা সহজ কোনো বিষয় নয়।

তিনি আরো বলেন, আমার মনে হয় তার ক্রিজ ব্যবহারে আরো সতর্ক হতে হবে। ক্রিজ ব্যবহার করে সুবিধা নিতে হবে। তার উচিত হবে স্টাম্পের আরও কাছ থেকে বল করা। এক্ষেত্রে আমরা ওয়াসিম আকরামের প্রসঙ্গ এনে কথা বলেছিলাম। সে কিন্তু স্টাম্পের কাছ থেকে বল করে সুবিধা আদায় করে নিতো।

আফ্রিদির মতে, শাহীনের উচিত তার আগের বোলিংয়ের ভিডিও দেখা এবং ভুল সংশোধন করা। সে খুব করে চেষ্টা করছে। আর সে কারণেই ডেথ ওভারে মার খাচ্ছে। সে অনেক বেশি ইয়র্কার দেওয়ার চেষ্টা করছিল, যেটা ফুল টস হয়ে যাচ্ছিল এবং ছক্কা হচ্ছিল। তার উচিত আগের ভিডিও দেখা এবং ভুলগুলো শুধরে নেওয়া। সে যখন ভালো বল করেছিল সে সময়ের বোলিং পদ্ধতি অনুসরণ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *