চাকরি

জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ওয়াসা

ঢাকা ওয়াসা একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে নবম গ্রেডে দুইজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামীকাল বুধবারের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (হার্ডওয়্যার)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। শিক্ষাজীবনে সব স্তরে দ্বিতীয় বিভাগ/শ্রেণি থাকতে হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বয়স: ২০২৩ সালের ৩১ মে অনূর্ধ্ব ৩০ বছর। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
    বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

  • ২. পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। শিক্ষাজীবনে সব স্তরে দ্বিতীয় বিভাগ/ শ্রেণি থাকতে হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বয়স: ২০২৩ সালের ৩১ মে অনূর্ধ্ব ৩০ বছর। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে নির্ধারিত ছক পূরণ করে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
ওয়েবসাইটে প্রদর্শিত নির্দেশনা অনুযায়ী অনলাইনের মাধ্যমে ৫০০ টাকা ঢাকা ওয়াসার অনুকূলে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৩।

সূত্রঃ প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *