বিনোদন

চাঁদাবাজির বিষয়ে নিপুণের বিস্ফোরক মন্তব্য

দেশে বলিউড সিনেমা মুক্তি দেয়ার জন্য যখন সবাই সরব ঠিক তখনি শর্ত সাপেক্ষে বেকে বসল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সম্পাদক নিপুণ আক্তার। দেশের সিনেমা হলে পাঠান মুক্তি পেলে লাভের ১০ শতাংশ দিতে হবে শিল্পী সমিতির ফান্ডে। তবে বিষয়টিকে চাঁদাবাজি বলে মন্তব্য করেছেন শিল্পী সমিতির সাবেক সম্পাদক জায়েদ খান।

জায়েদ খানের এমন মন্তব্যে মুখ খুলেছেন বর্তমান সম্পাদক নিপুণ আক্তার। তিনি বলেন, এই টাকা যদি আমার ব্যাংক অ্যাকাউন্টে নিতাম তাহলে সেটা চাঁদাবাজি বলতে পারতেন। টাকা থাকবে শিল্পী সমিতির ফান্ডে। আর আমি শিল্পী সমিতি থেকে কিছু নিতে আসিনি; এসেছি দিতে। এরইমধ্যে শিল্পীরা সে প্রমাণ পাচ্ছে।

বাংলাদেশে হিন্দি সিনেমা আমদানি প্রসঙ্গে গতকাল (শনিবার) দুপুরে বিএফডিসিতে জরুরি বৈঠক ডেকেছিল চলচ্চিত্র শিল্পী সমিতি। সেখানে উপস্থিত ছিলেন সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক নিপুণ, নায়ক রিয়াজ, ফেরদৌস ও নায়ক আলমগীরসহ অনেকে।

বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন নিপুণ। সেখানে তিনি বলেন, শিল্পী সমিতির পক্ষ থেকে হিন্দি ও বিদেশি সিনেমা আমদানির পক্ষে একটি সিদ্ধান্ত প্রাথমিকভাবে নেওয়া হয়েছে। চলচ্চিত্রের আরো ১৯ সংগঠন সঙ্গে আলোচনা করে দ্রুত বাকি সিদ্ধান্ত নেওয়া হবে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *