বিনোদন

কোটি টাকার হাত ঘড়িতে নজর কাড়লেন দীপিকা

সাধারণত দৃষ্টিনন্দন ও বিলাসী জিনিসপত্র ব্যবহার করেন শোবিজ অঙ্গনের তারকারা। এসব কারণে মাঝেমধ্যে আলোচনায়ও উঠে আসেন তারা। এদিকে থেকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও কম যান না। ফিফা বিশ্বকাপের আসরে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর পোশাক পরে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।

পোশাক থেকে সাজসরঞ্জাম— দীপিকার সবকিছুই দর্শকের নজর কাড়ে। কয়েক দিন আগে এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন দীপিকা পাড়ুকোন। তবে এবার পোশাকের চেয়ে তার হাতঘড়িটি নেটিজেনদের নজর কেড়েছে। কারণ এ ঘড়ির মূল্য প্রায় ২৯ লাখ টাকা

সিয়াসাত ডটকম জানিয়েছে, দীপিকা পাড়ুকোনের হাতঘড়িটি প্রস্তুত করেছে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড কার্টিয়ার। প্যানথেরে ডি কার্টিয়ের মডেলের এ ঘড়ির মূল্য ২৬ হাজার ৫০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় ২৮ লাখ ৪৬ হাজার টাকার বেশি। ১৮ ক্যারেটের হলুদ রঙের স্বর্ণ ব্যবহার করা হয়েছে ঘড়িটিতে।

বলিউডের সীমানা ছাড়িয়ে দীপিকার সুনাম ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। টাইম ম্যাগাজিনের চলতি সংখ্যায় ‘গ্লোবাল স্টার’ হিসেবে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। ২০১৮ সালে টাইম ম্যাগাজিন বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছিল, সেখানেও জায়গা করে নিয়েছিলেন দীপিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *