বিশ্ব বিদ্যালয় মেডিক্যাল

কিশোরগঞ্জে চিকিৎসককে অপহরণের অভিযোগ

কিশোরগঞ্জের একটি কোচিং সেন্টার থেকে মির্জা নূর কাউসার (২৮) নামে এক চিকিৎসককে অপহরণ করেছে দুর্বত্তরা। তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক ও শহরের একটি কোচিং সেন্টারের পরিচালনার সাথে যুক্ত। তার গ্রামের বাড়ি বাজিতপুর উপজেলার উজানচর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কোচিং সেন্টার থেকে একদল লোক তাঁকে ডেকে নিয়ে যায়। এবিষয়ে কোচিং সেন্টারের ব্যবস্থাপক মাহবুব আলম জানান, সন্ধ্যা ৬টা ৫২ মিনিটে অজ্ঞাতপরিচয়ের কয়েকজন এসে কাউসারকে তাদের সঙ্গে যেতে বলে। কয়েক মিনিট পর তাকে একটি কালো মাইক্রোবাসে উঠিয়ে চলে যায়। তারপর থেকে কাউসারের খবর পাওয়া যায়নি।

চিকিৎসক কাউসার তার স্ত্রী, মেয়ে ও বৃদ্ধ বাবাকে নিয়ে শহরের খরমপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন ।ছেলের নিখোঁজের ব্যাপারে কাউসারের বাবা আব্দুল হাকিম। তিনি বলেন, আমার ছেলেকে অপহরণ কেন করেছে বুঝতে পারছি না। সে কোনও রাজনৈতিক দলের সঙ্গে ছিল না। তার কোনও শত্রুও নেই।

কাউসারের শ্যালক আমিনুর রহমান খান বলেন, মেডিকেল কলেজের চিকিৎসক আব্দুস শহীদ সুমনও ঘটনার সময় সেখানে ছিলেন। তিনিই কিশোরগঞ্জ মডেল থানায় অভিযোগ করেছেন।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, নিখোঁজ চিকিৎসককে উদ্ধারে পুলিশ তৎপরতা চালাচ্ছে। সিসিটিভি ফুটেজ নিয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে। দ্রুতই তাকে উদ্ধার করা যাবে বলে আশা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *