বিনোদন সর্বশেষ

একডেমিক ডায়রি’র অগ্রযাত্রায় শুভেচ্ছা জানিয়েছেন ক্ষুদে তারকা সিমরিন লুবাবা

দেশের শোবিজ অঙ্গনে ক্ষুদে তারকা হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা।

খুব অল্প বয়স থেকেই বিজ্ঞাপন, টেলিভিশন নাটক এমনকি সিনেমাতেও কাজ করেছেন তিনি। মূলত দাদার অভিনয় দেখে ও তাঁর অনুপ্রেরণায় প্রথম ক্যামেরার সামনে দাঁড়ায় সিমরিন।

ছোট্ট এই মেয়েটি শুধুমাত্র অভিনয়েই নয় বরং গানেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন। লুবাবার প্রথম অডিও রেকর্ড ‘মানিকে মাগে হিতে‘ বেশ সাড়া ফেলেছিল। গানটি নেট দুনিয়ার বেশ জনপ্রিয়তা পায়।

নানা প্রতিভার অধিকারী জনপ্রিয় এই শিশুশিল্পী সম্প্রতি দেশের অনলাইন শিক্ষামূলক পত্রিকা “একাডেমিক ডায়রি’র’ সাথে কথা বলেন। তিনি দেশের শিক্ষা প্রসারে এই অনলাইন পত্রিকার যাত্রাকে শুভকামনা জানিয়েছেন।

তিনি বলেন, একটি দেশের শিক্ষার প্রসারে একটি শিক্ষামূলক পত্রিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সেক্ষেত্রে এই পত্রিকা সকল শিক্ষার্থীদের জন্য উল্লেখযোগ্য অবদান রাখবে বলে আমার বিশ্বাস।

সিমরিন লুবাবার কাছে তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, ‘বড় হলে আমি ‘ল’ নিয়ে পড়াশুনা করবো। কারন আমার বিচারক হবার খুব ইচ্ছে। পাশাপাশি গান ও অভিনয়  সমানতালে চালিয়ে যাবো।’

 

সজল খান/ একাডেমিক ডায়রি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *