খেলাধুলা

একটু একটুর জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেল মেসি-মারিয়া

মাসতিনেক আগে সাফ জিতে দেশে ফেরার পর ছাদখোলা বাসের ব্যবস্থা করা হয়েছিল নারী দলের জন্য। সেখানে ঘটে বড় এক দুর্ঘটনা। খোলা বাসে আনন্দ করার সময় মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নারী দলের মিডফিল্ডার ঋতুপর্ণা চাকমার। কপালে তিনটি সেলাই লেগেছিল তার।

এমনই এক দুর্ঘটনার মুখে পড়তে যাচ্ছিলেন লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়ারা। আর্জেন্টিনা বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর রাজধানী বুয়েন্স আয়ার্সে ছাদখোলা বাসের ব্যবস্থা করা হয় দলের জন্য। সেখানে অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচেছেন লিওনেল মেসিসহ আর্জেন্টিনা দলের পাঁচ খেলোয়াড়।

প্যারেড বাসের একেবারে উঁচুতে বসে ছিলেন মেসি, রদ্রিগো ডি পল, নিকোলাস ওটামেন্ডিস, লিয়ান্দ্রো পারেদেস ও ডি মারিয়া। বাস চলন্ত অবস্থায় একটি মোটা তারের মুখোমুখি হন তারা। কোনো রকমে নিজেদের বাঁচান মেসিরা। তারের সঙ্গে লাগলে বাস থেকে পড়েও যেতে পারতেন তারা।

পারেদেস ছিলেন ডানপাশে বসা। তারের কাছাকাছি যেতে চিৎকার করে সবাইকে মাথা নিচু করতে বলেন তিনি। অবশ্য তার ক্যাপটা খুলে পড়ে যায়। মেসি মাঝে বসে ছিলেন। পরে তাকে হাসতে দেখা যায়। ওই ঘটনায় এক সাংবাদিক লিখেছেন, ‘পারেদেস এইমাত্র তার ক্যাপ হারালো। কী একটা মুহূর্ত, সাবধানে থাকো ছেলেরা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *