কলেজ বার্তা ফলাফল সর্বশেষ

এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হবে কাল

২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল বুধবার (৮ ফেব্রুয়ারি) প্রকাশ করা হবে। বেলা সাড়ে ১১টা থেকে শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে ফল দেখা যাবে। এ ছাড়া এসএমসের মাধ্যমেও ফলাফল জানা যাবে। সকাল ১০টায় প্রধানমন্ত্রীর ফলাফল ঘোষণার পর ওয়েবসাইটে ফল প্রকাশ করা হবে।

ইতিমধ্যে এ বিষয়ে অফিস আদেশ জারি করেছে আন্তঃশিক্ষা বোর্ডের সমন্বয়কারী ঢাকা শিক্ষা বোর্ড। জানা গেছে, ফল পুনর্নিরীক্ষার আবেদন শুরু হবে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি)। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। ফলাফল প্রকাশ হওয়ার পর একযোগে কলেজে, পরীক্ষার কেন্দ্রে, শিক্ষাবোর্ডের নিজস্ব ওয়েবসাইট ব্যবহার করে ফলাফল দেখা যাবে।

যেভাবে জানা যাবে এইচএসসির ফল: যারা মুঠোফোনের খুদেবার্তার মাধ্যমে ফলাফল পেতে ইচ্ছুক তাদের ফলাফল প্রকাশের আগেই প্রি-রেজিস্ট্রেশন করতে হবে : HSC< >Board name (First 3 letter) <> Roll<>2020 টাইপ করে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

ফল প্রকাশের সাথে সাথেই প্রি-রেজিস্ট্রেশনকৃত পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে তাদের ফল পৌঁছে যাবে। টেলিটক ওয়েবসাইট www.educationboardresults.gov.bd-এ ফল দেখা যাবে। সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকেও ফল জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *