চাকরি বেসরকারি বিশ্ববিদ্যালয়

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে উপাচার্য নিয়োগ বিজ্ঞপ্তি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। প্রতিষ্ঠানটি তাদের প্রতিষ্ঠান সরাসরি তত্ত্বাবধান ও প্রশাসনিক বিষয়সমূহ পরিচালনার জন্য উপাচার্য নিয়োগ দেবে।

প্রতিষ্ঠানের নাম: ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

পদের নাম: উপাচার্য

পদসংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: প্রশাসন এবং ব্যবস্থাপনা বিষয়ে প্রথম শ্রেণী বা সমমানের স্নাতকোত্তর ডিগ্রীসহ, স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি, সূচীকৃত জার্নালে প্রকাশিত গবেষণা থাকতে হবে।

অভিজ্ঞতা: অধ্যাপক হিসাবে কমপক্ষে দশ বছরের বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতা এবং শিক্ষা, গবেষণা, শিক্ষাগত ক্ষেত্রে মোট বিশ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ৩১ জানুয়ারী ২০২৩ তারিখে প্রার্থীর বয়স সাধারণত ৬০ বছরের বেশি হতে পারবে না। যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা শিথিল করা যেতে পারে।

বেতন এবং অন্যান্য সুবিধা: বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে আকর্ষণীয় প্যাকেজ অফার করা হবে। ভালো বেতন ছাড়াও (উৎস থেকে কর কর্তনযোগ্য) ভিসি সম্পূর্ণ সময়ের বিনামূল্যে পরিবহন, বাড়ি ভাড়া, বীমা কভারেজ, ভবিষ্যৎ তহবিল, চিকিৎসা ভাতা, ছুটির এনটাইটেলমেন্ট এবং তাদের নগদকরণের পাশাপাশি একটি গ্র্যাচুইটি সুবিধা পাবেন।

আবেদন প্রক্রিয়া: তিনকপি ছবিসহ প্রার্থীর স্বাক্ষরিত সিভি বর্তমান নিয়োগকর্তার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের চেয়ারপারসন বরাবর ইমেইল অথবা সরাসরি জমা দিতে পারেন।

ঠিকানা: চেয়ারপারসন, বোর্ড অফ ট্রাস্টি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, প্লট # A/2, মেইন রোড, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, ঢাকা-1212।

ইমেইল[email protected]

আবেদনের শেষ সময়: ৩০ ফেব্রুয়ারি ২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *