খেলাধুলা

ইনজুরিতে পড়ে সিরিজের মাঝপথে দেশে ফিরে যাচ্ছেন রোহিত

বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে খেলতে পারবেন না রোহিত শর্মা। আজ মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতের আঙুলে পাওয়া চোটের কারণে টেস্ট সিরিজেও অনিশ্চিত হয়ে পড়েছেন ভারত অধিনায়ক। পরের ম্যাচে ভারত পাচ্ছে না পেসার কুলদীপ সেন ও দীপক চাহারকেও। ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় নিশ্চিত করেছেন এসব।

মিরপুরে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে,এনামুল হক বিজয়ের ক্যাচ ধরতে গিয়ে আঙুলে ব্যথা পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এরপরই মাঠ ছেড়ে যেতে হয় তাকে। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতালে চিকিৎসা শেষে মাঠেও ফিরে আসেন তিনি।

ভারতীয় দলের অবস্থা যখন খারাপ, তখন ৯ নম্বরে ব্যাট করতে নামেন তিনি। ব্যথাযুক্ত হাত নিয়েও শেষ মুহূর্তে চেষ্টা করেছিলেন বাংলাদেশের বিপক্ষে জিততে। কিন্তু পারেননি। ২৮ বলে ৫১ রান করেও পারেননি ৫ রানের পরাজয় ঠেকাতে।

দ্রাবিড় বলেন, ‘আমরা কিছু ইনজুরির সঙ্গে সংগ্রাম করছি। রোহিত শেষ ম্যাচ মিস করবে। সে মুম্বাই ফিরে যাবে। সেখানে সে চিকিৎসা নেবে। টেস্টের আগে সে ফিরতে পারবে কি না এটা নিয়ে আমি নিশ্চিত না।’

দল হারলেও রোহিতে ভূয়সী প্রশংসা করেন দ্রাবিড়। জানান হাতে ইনজেকশন নিয়ে খেলেতে নামেন রোহিত। চোটাক্রান্ত হয়েও তার এমন ব্যাটিং দলের অন্য সদস্যদের সাহস যোগাবে বলে মনে করেন ভারতের প্রধান কোচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *