বিশ্ব বিদ্যালয় স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়

আর্জেন্টিনার জয়ে রাবিতে গরু খাসি দিয়ে ভুরিভোজ

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার তিনদিন পরও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আর্জেন্টিনা ফ্যানস ক্লাব সমর্থকদের উল্লাস থামছে না। এ জয়কে আরও বিশেষভাবে উদযাপনের জন্য গরু ও খাসি জবাই করে মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুল মাঠে (ইবলিশ চত্বর) এ ভূরিভোজ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় শাখা আর্জেন্টিনা ফ্যানস ক্লাব এ ভোজের আয়োজন করে।

এদিন সকালে গরু খাসি জবাই করে রান্না শুরু করা হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে সমর্থকদের আনাগোনা। ছোট ছোট দলে বিভক্ত হয়ে আর্জেন্টিনা সমর্থকেরা আনন্দ উল্লাস করতে থাকে। আর্জেন্টিনা ছাড়াও ব্রাজিল, ফ্রান্স, জার্মানিসহ অন্যান্য দলের সমর্থকেরাও ভূরিভোজে অংশ নিতে রেজিস্টেশন করে। আনন্দ উল্লাসে তারাও যোগ দেয়। দুপুর আড়াইটার দিকে খাবার বিতরণ শুরু হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভোজের বিষয়ে জানতে চাইলে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ও রাবি ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ রুনু বলেন, মেসির অপূর্ণতা বলতে শুধু ছিল বিশ্বকাপ না পাওয়াটা। তাই মেসির জন্য আর্জেন্টিনা সমর্থকদের প্রাণের আকুতি ছিল একটা বিশ্বকাপ অর্জন আর্জেন্টিনা সেটি করে দেখিয়েছে। গত কয়েকদিন থেকেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রোমাঞ্চকর এ বিজয় উদযাপন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *