বিনোদন

আদনান-মেহজাবীনের প্রেম গুঞ্জনে উত্তাল সামাজিক মাধ্যম

এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে। নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনও পরিষ্কার করেননি তিনি। তবে একাধিকবার নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি আলোচনায় এসেছে।

তবে আবারও আলোচনায় তাদের ব্যক্তিজীবন। নেপথ্যে কিছু স্থিরচিত্র। যা রহস্য অনেকটাই উন্মোচন করে দেয়! বৃহস্পতিবার (১১ মে) ছিল আদনান আল রাজীবের জন্মদিন। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

সেই ছবি শুক্রবার (১২ মে) মেহজাবীন তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লেখেন, মনে রাখার মতো ভ্রমণ’। ছবি প্রকাশের পর থেকেই সেখানকার কিছু ছবি নেটিজেনদের চর্চায় চলে এসেছেন তারা। তবে বেশির ভাগ মন্তব্যেই ইকিতবাচক। ছবিগুলোতে দেখা যায়, টেবিলে সাজানো একাধিক কেক। টেবিলটি ঘিরে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার একঝাঁক তারকা। হাস্যোজ্জ্বল মুখে কেক কাটছেন নির্মাতা রাজীব। তার পাশে দাঁড়ানো মেহজাবীন চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *