খেলাধুলা

অ্যাস্টন ভিলাকে ৩-১ গোলে হারালো লিভারপুল

পয়েন্ট টেবিলে এবার লিভারপুলের অবস্থা খুবই খারাপ। তবুও, লড়াই চালিয়ে যাচ্ছেন ইয়ুর্গেন ক্লপ। চ্যাম্পিয়ন হতে না পারুক, মৌসুম শেষে অন্তত নামটা যেন চ্যাম্পিয়ন্স লিগের টেবিলে থাকে।

বিশ্বকাপের বিরতির পর নতুন করে শুরুর প্রত্যয় অল রেডদের। সে লক্ষ্যে সোমবার প্রথম মাঠে নেমেই অ্যাস্টন ভিলাকে উড়িয়ে দিয়েছে লিভারপুল। জয়ের ব্যবধান ৩-১ গোলে। লিভারপুলের হয়ে গোল করেছেন মোহাম্মদ সালাহ, ভিরগিল ফন ডাইক এবং স্টেফান বাজসেটিক।

এই জয়ের ফলে মৌসুমের শুরুতে যে বাজে সূচনা ছিল, তা কাটিয়ে ওঠার প্রচেষ্টা লক্ষ্যণীয় রিভারপুল খেলোয়াড়দের মাঝে। এই জয়ের ফলে ৬ নম্বরে উঠে এসেছে লিভারপুল। ১৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ২৫। ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিভারপুলের চেয়ে একধাপ এগিয়ে রয়েছে ম্যানইউ।

অ্যাস্টন ভিলার মাঠে গিয়ে ম্যাচের শুরুতেই লিভারপুলকে এগিয়ে দেন মোহাম্মদ সালাহ। ম্যাচের ৫ম মিনিটেই তিনি বল জড়িয়ে দেন স্বাগতিকদের জ্বালে। ম্যাচের ৩৭ মিনিটে দ্বিতীয় গোল করেন ভিরগিল ফন ডাইক। ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে লিভারপুল

দ্বিতীয়র্ধের প্রায় ১৫ মিনিট পার হওয়ার পর (৫৯ মিনিটে) অ্যাস্টভিলার হয়ে একটি গোল শোধ করে দেন ওলি ওয়াটকিন্স। ম্যাচের ৮১তম মিনিটে লিভারপুলের হয়ে তৃতীয় গোল করেন স্পেফান বাজসেটিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *