বিনোদন

অস্ট্রেলিয়ায় ফ্রেমবন্দী হলে শাবনুর-ফারুকী-তিশা

সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়েছেন দিয়েছেন জনপ্রিয় নির্মাতা ও অভিনেত্রী দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের সঙ্গে রয়েছে একমাত্র কন্যা ইলহাম। অস্ট্রেলিয়ার ভ্রমণের ছবি প্রায়ই তারা ফেসবুকে প্রকাশ করছেন।

অন্যদিকে দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তুমুল দর্শকপ্রিয় নায়িকা শাবনূর।অস্ট্রেলিয়ায় অবস্থানের সুবাদে উভয় পক্ষই দেখা করেছেন, মজেছেন গল্প-আড্ডায়।

সেই আনন্দের মুহূর্তটি প্রকাশ্যে এনেছেন নায়িকা শাবনূর। নিজের সোশাল হ্যান্ডেলে তিনি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা গেলো, একটি রেস্তোরাঁয় বসে আড্ডা দিচ্ছিলেন তারা। এর ফাঁকে সেরে নিয়েছেন ফটোসেশন।

শাবনূর ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আড্ডা’। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখের তাদের ভক্তরা ভীষণ খুশি। ছবিতে ভক্ত-অনুরাগীরা লাইক শেয়ারের যে বন্যা বইয়ে দিয়েছেন।

উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনূর। দীর্ঘদিন পর তাদের একসঙ্গে দেখা গেল। তবে এই পরিচালক ও অভিনেত্রীর মধ্যে কাজ নিয়ে কোনো কথা হয়নি বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *