বিউবিটি চাকরি মেলা ২৩
চাকরি বিশ্ব বিদ্যালয় বেসরকারি বিশ্ববিদ্যালয় সর্বশেষ

সফলভাবে আয়োজিত হল বিউবিটি চাকরি মেলা ‘২৩

আজ মঙ্গলবার (১০ জানুয়ারী) ‘বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি’  (বিউবিটি) এর নিজস্ব ক্যাম্পাসে ‘বিউবিটি ক্যারিয়ার গাইডেন্স অফিস’ এর উদ্যোগে ও বিডিজবস.কম এর সহযোগীতায় আয়োজিত চাকরী মেলা সফলভাবে আয়োজিত হয়েছে।

লিডবার্গ এডুকেশনসহ  দেশের বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় ৩০টিরও অধিক কর্পোরেট প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহন করে। মেলা উপলক্ষে সকাল থেকেই চাকরীপ্রত্যাশী গ্র্যাজুয়েটদের পদচারণায় মুখর হয়ে উঠে বিউবিটি ক্যাম্পাস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠান গুলো চাকরী প্রত্যাশী বিভিন্ন বিষয়ের গ্র্যাজুয়েটদের সিভি জমা ও তৎক্ষণাৎ ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি চাকরী প্রদান করে।

মেলা সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান মেলায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের সেবাদান বিষয়ক প্রতিষ্ঠান ‘লিডবার্গ এডুকেশনের’ প্রধান নির্বাহী ও বিউবিটির প্রাক্তন ছাত্র জনাব রাকিব হাসান।

তিনি বলেন, আমি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি বিউবিটি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ ফায়াজ খান এবং অন্যান্য শিক্ষকমন্ডলী ও সম্মানীত সদস্যগনদেরকে এরকম একটি মেলার আয়োজন করায়। এছাড়াও মেলায় অংশগ্রহণকারী চাকরি প্রত্যাশী ও ভলান্টিয়ারদেরকে ধন্যবাদ জানাই যারা এই মেলা সুষ্ঠভাবে সম্পন্ন করতে কাজ করেছে।

তিনি আরও বলেন, এই মেলায় অংশগ্রহন করতে পেরে আমরা খুবই আনন্দিত। মেলা থেকে আমরা প্রতিষ্ঠানের জন্য দক্ষ ও যোগ্য প্রার্থীদেরকের সরাসরি নিয়োগ দিতে পারছি যারা ভবিষ্যতে আমাদের প্রতিষ্ঠানকে সাফল্যের শিখরে পৌছে দিতে অবদান রাখবে। পাশাপাশি এই ধরনের মেলা আয়োজনের ফলে শিক্ষার্থীদের চাকরীর পেছনে ছুটে তৈরী হতাশা থেকে মুক্তি দিবে এবং ভুল-ত্রুটি থেকে শিক্ষা নিয়ে নিজেকে দক্ষ করে গড়ে তুলতে পারবে। যা একবিংশ শতাব্দীর চ্যালেন্জ মোকাবেলায় দেশের তরুনদেরকে যোগ্য করে গড়ে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *