বিনোদন

সংসদ সদস্য হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি

বিএনপির সংসদ সদস্যের পদত্যাগের ফলে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন তিনি।

এরই মধ্যে কয়েকটি নির্বাচনী পোস্টার অনলাইনে ভাইরাল হয়েছে মাহির। সামাজিক মাধ্যমে দেখা যাচ্ছে, উপ-নির্বাচনে মাহির পোস্টার শেয়ার দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন যাচ্ছেন শোবিজ অঙ্গনের মানুষ। তার পাশাপাশি সাধারণ মানুষ পোস্টার শেয়ার দিয়ে দোয়া করছেন যেন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হতে পারেন।

বিষয়ে মাহি বলেন, ‘‘শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।’’

কিছু দিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

উপ-নির্বাচনের অংশ হিসেবে এরই মধ্যে ওই এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন মাহি। কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ‘অগ্নি’কন্যা। মাহির স্বামী রাকিব গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *