সর্বশেষ

রেডিসন ব্লুতে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল এর ইফতার আয়োজন অনুষ্ঠিত।

রেডিসন ব্লুতে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের ইফতার-২০২৩ অনুষ্ঠিত।

মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর রেডিসন ব্লুতে এই আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআইয়ের এশিয়া ও পেসিফিকের ২০২৩ ভাইস প্রেসিডেন্ট মারি কিতামুরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর জিয়াউল হক ভূঁইয়া।

এতে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি ব্যারিস্টার তাজিন নুয়েরী আনোয়ার ও জেসিআই বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির।

অনুষ্ঠান প্রসঙ্গে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর জিয়াউল হক ভূঁইয়া বলেন, জেসিআই বাংলাদেশ সব সময় সমাজের নানা স্তরের মানুষদের উন্নয়ন ও লিডারশিপ ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে। সেই ধারাবাহিকতায় এ বছর রমজান উপলক্ষে ২০০ জন বিশেষ শিশু ও এতিমদের নিয়ে ইফতার করেছি ও তাদের মধ্যে ঈদের শুভেচ্ছা পুরস্কার বিতরণ করেছি। তাদের সঙ্গে আমরা জেসিআই বাংলাদেশ পরিবার দারুণ কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছি।

তিনি আরো বলেন, এবারের জেসিআই বাংলাদেশ ইফতারে ভিন্নতা এনেছে জেসিআইয়ের এশিয়া ও পেসিফিকের ২০২৩ ভাইস প্রেসিডেন্ট মারি কিতামুরার উপস্থিতি।

তিনি বাংলাদেশ আসতে পেরে এবং এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন। একইসঙ্গে তিনি জেসিআই বাংলাদেশের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ‘জেসিআই বাংলাদেশ ২০২৩’ এর লোকাল চ্যাপ্টার “জেসিআই ঢাকা এক্সিলেন্স’র” লোকাল প্রেসিডেন্ট হামীম হাসান জোয়ি , ইভিপি সাবরিনা আহমেদ ও জিবি মেম্বার শরিফুল ইসলাম শুভ।

সংগঠনটির জিবি মেম্বার শরিফুল ইসলাম শুভ বলেন,  আমাকে জেনারেল বডির সদস্য হিসেবে কাজ করার সুযোগ দেওয়ার জন্য আমি সংগঠনটির প্রেসিডেন্ট ও অন্যান্য নেতৃবৃন্দের এবং সকল সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ভালবাসা জ্ঞাপন করছি। এখন থেকে সংগঠনের কাজের পরিধি বিস্তৃতি ও অগ্রগতি ত্বরান্বিত করতে আমি নিরলস ও দ্ব্যার্থহীন ভাবে কাজ করে যেতে চাই এবং দেশের তরুনদেরকে নেতৃত্বের আসনের জন্য যোগ্য করে গড়ে তুলতে চাই।

জেসিআই বাংলাদেশের ন্যাশনাল অফিসার ও লোকাল প্রেসিডেন্টসহ প্রায় ৭৫০ সাধারণ সদস্য এই আয়োজনে অংশ নেন।

উল্লেখ্য, জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১০৫টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র ৩৭টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *