বিনোদন

মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ন চুরি

‘পাওয়ার ভয়েস’ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ১ নম্বর ওয়ার্ডের টিসি রোড এলাকার চান টাওয়ারের ছয় তলায় এ ঘটনা ঘটে।

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী জানান, সন্ধ্যার দিকে ঘরে তালা দিয়ে তিনি তার মায়ের সঙ্গে বাইরে বের হন। আনুমানিক দেড় ঘণ্টা পর বাসায় ফিরে তাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পান। তবে বাইরে দিয়ে তাদের দরজা অক্ষত অবস্থায় ছিল। এ সময় তার শশুরবাড়ি থেকে দেয়া এবং পরিবারের থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার চোরেরা লুট করে নিয়ে যায়। স্বর্ণ ছাড়া তার বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয়নি বলে তিনি জানান।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দিন রাতেই আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। মামলার অভিযোগে তার বাড়িতে থাকা ১৫ ভরি স্বর্ণ চুরি গেছে বলে উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *