খেলাধুলা

মেসির সই করা জার্সি উপহার পেলেন ধনীর মেয়ে

ক্রিকেট বিশ্বের মহাতারকা হলেও ছোটবেলা থেকে ফুটবল খেলাও ভালবাসেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির একজন বিরাট ভক্ত, এটা অনেক আগেই জানিয়েছিলেন তিনি। এই কথা খোদ মেসি নিজেও জানতেন। তাই সদ্য বিশ্বকাপের শিরোপা জেতা এই ফুটবল কিংবদন্তি নিজের সই করা জার্সি পাঠালেন ধোনির মেয়ের কাছে।

ক্রিকেটের অনুশীলনে বার বার ধোনিকে ফুটবল খেলতে দেখা যেত। বাবা ধোনির মতো সাত বছর বয়সি মেয়ে জিভাও ফুটবল ভালবাসে। তাই নিজের অধরা বিশ্বকাপ জিতে নিজের সমর্থকদের কাছে জার্সি উপহার দিচ্ছেন মেসি। অন্যসব ভক্তদের মতো ধোনির ছোট্ট মেয়েকেও নিজের স‌ই করা একটি জার্সি উপহার পাঠিয়েছেন এই কিংবদন্তি।

মেসির স‌ই করা জার্সি পেয়ে সেই জিভাই এখন সংবাদের শিরোনামে। সাত বছর বয়সি জিভা সেই জার্সি পরে ইনস্টাগ্রামে ছবি আপলোড করেছে। ছবির ক্যাপশনে লেখা ‘যেমন বাবা, তেমনই মেয়ে’।

মেসির পাঠানো জার্সি পরে জিভার ছবি এর‌ইমধ্যে ভাইরাল হয়ে গেছে। প্রসঙ্গত, ধোনি নিজে মেসির বড় ভক্ত হলেও ক্লাব ফুটবলে ধোনির প্রিয় দল ম্যানচেস্টার ইউনাইটেড। এমন ধোনির মেয়েও এখন মেসির ভক্ত।

আর আর্জেন্টিনা থেকে জিভার জন্য পাঠানো জার্সিতে মেসি লিখেছেন, ‘পারা জিভা’। অর্থাৎ, ‘জিভার জন্য’। জিভার ইনস্টাগ্রামে সেই জার্সি পরা ছবি আপলোড করেছে। ছবিতে দেখা গেছে, মেসির ১০ নম্বর জার্সি পরে রয়েছে জিভা। তাতে মেসির অটোগ্রাফ। সেদিকে আঙুল দেখাচ্ছে জিভা। অপর এক ছবিতে দেখা যাচ্ছে জিভা কতটা খুশি এই জার্সি পেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *