বিনোদন

বাবা -মায়ের সামনেই আমাকে প্রেমের প্রস্তাব দেয় জমজ দুইবোন

তেলেগু সিনেমার অভিনেতা-নির্মাতা আদিবি। অভিনয় ক্যারিয়ারে ‘মেজর’, ‘হিট টু’, ‘ইভারু’-এর মতো সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। গত বছর তার অভিনীত মুক্তিপ্রাপ্ত ‘মেজর’ সিনেমাটি দারুণ প্রশংসা কুড়িয়েছে। ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়েই বেশি আলোচনায় থাকেন এই নায়ক। এবার প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন আদিবি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে তার কাছ থেকে জানতে চাওয়া হয়, যে তার জীবনে রোমান্টিক প্রপোজালের কোনো ঘটনা আছে কিনা?

উত্তরে আদিবি জানান, সম্প্রতি আমি একটি অনুষ্ঠানে যাই আমি। তখন বাবা-মায়ের সামনে এক কাণ্ড ঘটিয়ে বসল যমজ দুই বোন। সেখানে যমজ দুই বোন আমাকে প্রেমের প্রপোজাল দেয়। তাদের বয়স আনুমানিক ২০ বছর হবে। একই সময়ে বাবা-মায়ের সামনে তারা আমাকে প্রস্তাবটি দেয়।

কবে বিয়ে করছেন? এমন প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, কোনো এক সময় অবশ্যই করব। তবে আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই আমার। অন্য ছেলেদের বাবা-মায়ের মতো আমাকে বিয়ে করানোর জন্য ব্যাকুল হয়ে আছেন তারা। কিন্তু আমি কিছুদিন সময় চাই।

২০০২ সালে তেলেগু ভাষার ‘সোনথাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন আদিবি। ২০১০ সালে ‘কার্মা’ সিনেমা পরিচালনার মাধ্যমে নির্মাতা হিসেবে তার অভিষেক ঘটে। সিনেমাটিতে অভিনয়ও করেন তিনি। দক্ষিণী সিনেমার অনেক জনপ্রিয় নায়িকার সঙ্গে পর্দা শেয়ার করেছেন আদিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *