বিনোদন সর্বশেষ

বাংলা সংগীতাঙ্গনে কোটির রেকর্ড করলেন ইমরান

বিশ্বের আর কোনও বাংলা গানের জীবিত শিল্পী এতো দ্রুত সময়ে যে মাইলফলক ছুঁতে পারেনি, সেটাই এবার আলগোছে ছুঁয়ে দিলেন ইমরান মাহমুদুল। মৃতদের কেউ ছুঁয়েছেন কি না, সে বিষয়ে রয়েছ যথেষ্ট সন্দীহান।

সম্প্রতি ইমরান তার অর্ধশত গানের কোটি ভিউ অতিক্রম করা একটি তালিকা প্রকাশ করেছেন।

এ তালিকা প্রকাশ করে ইমরান তার ফেবুকে একটি পোস্ট দিয়েছেন। পোস্টে তিনি লিখেছেন, আপনাদের সকলের ভালোবাসায় আমার গাওয়া ৫০টি গান পা রাখল কোটির ঘরে। শুরুটা হয়েছিলো ২০১৫ সালে ‘বলতে বলতে চলতে চলতে’ গানের মাধ্যমে। এটি ছিল যে কোনো বাংলা গানের ইতিহাসে প্রথম ১ কোটি ভিউ হওয়া কোন গান। ‘বলতে বলতে চলতে চলতে’ এই গানের আগে কলকাতা এবং বাংলাদেশের আর কোনো গান কোটির ঘরে পা রাখেনি। বিষয়টি একজন বাংলাদেশি হিসেবে আমার জন্য অনেক গর্বের।

মাত্র ১৪ বছরের ক্যারিয়ারে এতসব অর্জন প্রসঙ্গে ইমরানের প্রতিক্রিয়া এমন, ‘২০০৮ সালে চ্যানেল আই সেরাকণ্ঠর মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখি। এরপর প্রকাশ হয় আমার একাধিক একক ও মিশ্র অ্যালবাম। সেই  গানগুলো শ্রোতারা গ্রহণ করেছিলেন খুব ভালোভাবে। সময়ের বিবর্তনে অ্যালবামের ফরম্যাট থেকে বের হয়ে ইউটিউব প্ল্যাটফর্মে প্রবেশ করে মিউজিক ইন্ডাস্ট্রি। আমি অত্যন্ত ভাগ্যবান যে, গান প্রকাশের ধরণে পরিবর্তন এলেও আমার প্রতি শ্রোতাদের ভালোবাসা কমেনি, বরং বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *