খেলাধুলা

ফ্রেঞ্চ লীগে হারের স্বাদ গ্রহন করলো পিএসজি

ইউরোপিয়ান লিগ থেকে আগেই ছিটকে গেছে। তাই এখন শুধুই লিগ ওয়ানে শিরোপার পথে টিকে রয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে মেসি-এমবাপ্পের মতো তারকায় ঠাসা দল নিয়েও শিরোপার পথে হোঁচট খেয়েই যাচ্ছে ফরাসি জায়ান্ট। সবশেষ নিজেদের মাঠে লজ্জার হার নিয়ে মাঠ ছেড়েছে ক্রিস্তোফার গালতিয়েরের শিষ্যরা।

রোববার (২ মার্চ) রাতে ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক লিঁওর বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। তবে মৌসুমের শুরু থেকে মাঝপথ পর্যন্ত দুর্দান্ত খেলা পিএসজি হেরে গেছে ১-০ গোলের ব্যবধানে। লিঁওর হয়ে জয়সূচক গোলটি করেন ব্র্যাডলি বারকোলা।

আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে ঘরের মাঠে রেনের কাছে ০–২ গোলে হেরেছিল পিএসজি। বিরতি থেকে ফিরে ঘরের মাঠে হারের ধারাবাহিকতাই ধরে রাখল নেইমারহীন মেসি-এমবাপ্পেরা। অন্যদিকে লিওঁর কোচ হিসেবে প্রথমবার পার্ক দ্য প্রিন্সেসে এসেই পুরোনো দলের বিপক্ষে জয় উপহার পেলেন লরাঁ ব্লাঁ।

ম্যাচের শুরু থেকে পিএসজিকে চেপে ধরেছিল সফরকারীরা। তাতে পয়েন্ট তালিকার শীর্ষ দলের সঙ্গে যে ১০ নম্বর দলের খেলা সেটি প্রথমার্ধে দেখে বোঝার উপায় ছিল না। গোলের সুযোগ যেমন তৈরি করেছে, তেমনি নষ্টও করেছে দুদল। তবে ৩৯তম মিনিটে গোলের সহজ সুযোগ পেয়েও নষ্ট করেছে লিওঁ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *