বিনোদন

প্রকাশ পেলো অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন ট্রেইলার ও পোস্টার

নতুন বছরের ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিয়াম আহমেদ- পরীমনি জুটির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এটি পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। মুক্তি উপলক্ষে সোমবার (২০ডিসেম্বর) রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতিতে আনুষ্ঠানিকভাবে সিনেমার পোস্টার ও ট্রেলার উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক মুহাম্মদ জাফর ইকবাল, বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম, নির্মাতা মোরশেদুল ইসলাম, চিলড্রেন ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজক মুনিরা মোর্শেদ মুন্নি, বসুন্ধরা গ্রুপের এর হেড অব পাবলিক রিলেশনস প্রকৌশলী মো. জাকারিয়া জালাল, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি কামাল মো. কিবরিয়া লিপু, বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জলসহ সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

একদল শিশু সুন্দরবনে নৌবিহারে যায়। তাদের দেখাশোনার জন্য আছেন কয়েকজন বড় মানুষ। এই ভ্রমণে গিয়ে তাদের জাহাজ আটকা পড়ে, আক্রমণ করে ডাকাত। এসবের মাঝে সুন্দরবনের নৈস্বর্গিক সৌন্দর্যে ঘুরেবেড়ানো, আনন্দ-উল্লাস। সবকিছুরই আঁচ রয়েছে ২ মিনিট ৬ সেকেন্ডের এই ট্রেলারে।

শিশুতোষ চলচ্চিত্র হলেও এর ট্রেলারে প্রাধান্য পেয়েছেন পূর্ণ বয়ষ্ক চরিত্রে অভিনয় করা সিয়াম আহমেদ, পরীমণি ও আবু হুরায়রা তানভীররা। তাদের মধ্যকার বন্ধুত্ব-প্রেমের রসায়নের কয়েক ছটাও ট্রেলারে তুলে ধরা হয়েছে। অন্যদিকে শিশুদের মুখে তেমন কোনও সংলাপ বা মজার কোনও দৃশ্য চোখে পড়েনি। তবে মূল সিনেমায় এই অপূর্ণতা থাকবে না, এমন প্রত্যাশা দর্শকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *