খেলাধুলা সর্বশেষ

পিএসজিতে ফিরে ‘গার্ড অফ অনার’ পেলেন বিশ্বকাপ জয়ী মেসি

অবশেষে ঘুচেছে আক্ষেপ। ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা, লিওনেল মেসির ক্যারিয়ার পেয়েছে পূর্ণতা। বিশ্বকাপজয়ী মেসি তার আনন্দঘন মুহূর্তটা একটু বেশি সময়ই পরিবারের সঙ্গে কাটাতে চেয়েছিলেন। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তাকে অবশ্য তাড়া দেয়নি।

সতীর্থরা বিশ্বকাপ শেষে খেলায় ফিরলেও বাড়তি ছুটি কাটিয়েছেন মেসি। বিশ্বকাপ জয়ের পরে বড়দিন এবং নতুন বর্ষ উদযাপন করেছেন নিজ দেশ আর্জেন্টিনায় পরিবারের সঙ্গে।

বুধবার বিশ্বকাপ জয়ের উদযাপন ও ছুটি শেষ করে প্যারিসে এসেছেন লিওনেল মেসি। ফিরেছেন ক্লাব ঠিকানা পিএসজিতে।স্থানীয় সময় সকালে প্যারিসে নেমে বিকালে তিনি চলে আসেন অনুশীলন ক্যাম্পে।

সেখানেই দলের কোচিং স্টাফ, খেলোয়াড় ও অন্যান্য সদস্যরা গার্ড অব অনার দিয়েছেন বিশ্বকাপের সেরা খেলোয়াড় লিওকে। ট্রেনিং গ্রাউন্ডে প্রবেশ করার সময় দুই পাশে লাইন দিয়ে খেলোয়াড়, কোচরা তাকে অভিবাদন জানান। এরপর তার হাতে তুলে দেওয়া হয় পুরস্কার।

সেই পুরস্কার হাতে ছবিও তোলেন বিশ্বকাপজয়ী মেসি। অনুষ্ঠানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে পিএসজি। ক্লাবে মেসিকে স্বাগত উপস্থিত ছিলেন ব্রাজিলিয়ান তারকা ও ঘনিষ্ঠ বন্ধু নেইমারও।

মেসি অনুশীলন শুরু করলেও ৭ জানুয়ারি কোপা দে ফ্রান্স কাপের ম্যাচে তার খেলার সম্ভাবনা খুবই কম। তাকে ১৬ জানুয়ারির লিগ ম্যাচে মাঠে দেখা যেতে পারে।

এদিকে ফরাসি সংবাদ মাধ্যমের খবর, পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার ব্যাপারেও মনস্থির করেছেন মেসি। চুক্তি হতে পারে আরও দুবছরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *