বিনোদন

নোরার সাথে প্রেম করছেন শাহরুখ পুত্র আরিয়ান

বলিপাড়ায় মাঝেমধ্যেই সমালোচনার মুখে পড়েন শাহরুখপুত্র আরিয়ান খান। ক্যামেরার সামনে তাকে দেখা না গেলেও বরাবরই থাকেন নেটিজেনদের চর্চায়। প্রেমে পড়া নতুন কিছু নয় আরিয়ানের জন্য। এর আগেও অনেকের সঙ্গে প্রেমের হাওয়ায় পাল দিয়েছেন তিনি।

তবে ফের আরিয়ান নতুন প্রেমে পড়েছেন বলে গুঞ্জন উঠেছে বলিপাড়ায়! তাও আবার বলিপাড়ার সুন্দরী আইটেম ড্যান্সার নোরা ফতেহির সঙ্গে।

সম্প্রতি এক অনুষ্ঠানে আরিয়ানের সঙ্গে দেখা গেল বলিউডের এই ‘দিলবার গার্ল’কে। শুধু ওই অনুষ্ঠানেই নয়, ইদানিং বিভিন্ন সময় নানা স্থানে একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদের। এক কথায় বলতে গেলে, দুজনের মধ্যে ঘনিষ্ঠতা যেন দিন দিন বেড়েই চলেছে।

সম্প্রতি দুটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যার একটিতে নোরা ফাতেহির সঙ্গে এক ভক্তকে দেখা গেছে। ঠিক একই জায়গায় ওই ভক্তের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন আরিয়ান খান। এ কারণে গুঞ্জন, নোরা ও আরিয়ান একসঙ্গেই পার্টি করতে গেছেন।

ওই ছবি দেখে অনেকে আরিয়ান ও নোরাকে শুভেচ্ছা জানাচ্ছেন। কেউ কেউ প্রকাশ করছেন বিস্ময়। কেননা নোরা ফাতেহির বয়স ৩০ বছর হলেও আরিয়ান সবে ২৫-এর যুবক। যদিও একাংশের মতে, তারকাদের এমন দেখাসাক্ষাৎ আহামরি কিছু নয়। তাছাড়া তাদেরকে একসঙ্গে দেখা যায়নি। সুতরাং বিষয়টি নিয়ে মাতামাতি না করাই শ্রেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *