বিনোদন

নতুন টেলিফিল্ম দিয়ে প্রশংসায় ভাসছেন তৌসিফ – মেহজাবিন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নতুন বছরের প্রথম দিনে ইউটিউবে মুক্তি পেয়েছে তার অভিনীত টেলিফিল্ম ‘কাজলের দিনরাত্রি’। এই টেলিফিল্মে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা তৌসিফ মাহবুব।

‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মের পোস্টার ও ট্রেলার নিয়েই মেহজাবীন-তৌসিফ আগে থেকেই আলোচনায় ছিলেন। টেলিফিল্মটি মুক্তি পায় এ যেন অন্য এক মেহজাবীন, যাকে দেখে ১৪ কি ১৫ বছরের কিশোরী মনে হয়। এমন চরিত্রে মেহজাবীনের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেইসাথে আলো ছড়িয়েছেন তৌসিফ মাহবুবও

ভিকি জাহেদ নির্মিত এই নাটক প্রচার হয় ১ জানুয়ারি। টিভির পর উন্মুক্ত হয় ইউটিউবে। প্রচারের পর দারুণ প্রশংসা পাচ্ছে নাটকটি। ভিন্ন গল্প, শিল্পীদের অভিনয় আর নির্মাণশৈলি মুগ্ধতার ছায়া ফেলছে দর্শক হৃদয়ে। ফলে মেহজাবিন-তৌসিফের বছরটা শুরু হলো প্রশংসা দিয়ে।

মেহজাবীন চৌধুরী বলেন, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এই চরিত্রটি করা সম্ভব হতো না যদি টিমের সাপোর্ট না পেতাম। এর জন্য আমাদের পুরো টিমকেও কৃতজ্ঞতা জানাই।

তৌসিফের বলেন, ‘খুব ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারিনি। পুরো টিমকে ধন্যবাদ জানাই। চেষ্টা থাকবে সামনে আরও ভালো কিছু করার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *