বিনোদন

দা-কুমড়া সম্পর্ক অমিতাভ বচ্চন ও রজনীকান্তের

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন অমিতাভ বচ্চন, অন্যদিকে টলিউড অর্থাৎ দক্ষিণ ভারতের থালাইভা হলেন রজনীকান্ত। তবে তাদের দুজনের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কেমন? দুই ইন্ডাস্ট্রি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে অনেক বছর ধরেই। অনেক ছবিতে এই দুই ক্ষেত্রের স্টারদের একসঙ্গে দেখা যায়। ফলে অমিতাভ বচ্চন ও রজনীকান্তের ঝুলিতেও তাই সিনেমার সংখ্যা নেহাতই কম নয়। তবে একসঙ্গে একের পর এক হিট দেওয়া জুটির মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কতটা মধুর ছিল জানেন? একবাক্যে একেবারেই ভালো নয়। কারণ নিজেই জানিয়েছিলেন অমিতাভ বচ্চন।

একবার এক সাক্ষাৎকারে রজনীকান্তের বিষয় মুখ খোলেন অমিতাভ বচ্চন। তিনি জানিয়েছিলেন, রজনীকান্ত তাকে অনেক উপদেশ দিতেন। তিনিও অনেক উপদেশ পাল্টা দিতেন রজনীকান্তকে।

তবে এর মধ্যে একটা টুইস্ট ছিল, রজনীকান্তের দেওয়া উপদেশ কখনই পালন করতে না অমিতাভ, একইভাবে অমিতাভের উপদেশও মেনে চলতেন না রজনীকান্ত। প্রকাশ্যেই অমিতাভ বচ্চন শেয়ার করেছিলেন, তাদের মধ্যে বেশ মন কষাকষির সম্পর্ক ছিল।

অমিতাভ বচ্চন বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। মাঝে মধ্যেই তিনি নানা মজার পোস্ট করে থাকেন ভক্তদের জন্য। কখনও কোনও প্রতীভার প্রশংসা, কখনও আবার কোনও বিশেষ দিনের শুভেচ্ছাবার্তা। ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নিত্য তার পোস্ট পেয়ে অভ্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *