খেলাধুলা সর্বশেষ

তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি মরক্কো বনাম ক্রোয়েশিয়া

আফ্রিকার প্রথম দল হিসেবে ইতিহাস গড়ে কাতার বিশ্বকাপের সেমিফাইনালে ওঠেছিল মরক্কো। দলটির স্বপ্নের দৌড় থেমে যায় সেমিফাইনালে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে ২-০ গোলে হেরে স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায় আফ্রিকার দেশটির। তবে মন ভাঙতে রাজি নয় ওয়ালিদ রেগ্রাগুইয়ের শিষ্যরা। তৃতীয় স্থান নিয়েই তারা এবারের বিশ্বকাপ মিশন শেষ করতে চায়।

শনিবার (১৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় দোহার খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটি শুরু হবে। এতে রাশিয়া বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে দ্য অ্যাটলাস লায়নসরা।

প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে ৩-০ ব্যবধানে হেরে বিশ্বজয়ের স্বপ্ন শেষ হয়ে গেছে লুকা মদ্রিচদের। অন্য়দিকে ফ্রান্সের কাছে ২-০ গোলে হেরে থেমেছে এবার ইতিহাসের পাতায় নাম লেখানো মরক্কো।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মলেনে মরক্কো কোচ বলেন, ‘ভিন্ন কিছু হলে এবং ফাইনালে খেলতে পারলে ভালো লাগতো। কিন্তু আরেকটি ম্যাচ খেলার আছে, আমরা পোডিয়ামে থাকতে চাই। আমরা জানি ক্রোয়েশিয়া তৃতীয় হয়ে শেষ করতে চায়, আমরা তাদের বিপক্ষে প্রথম ম্যাচ খেলেছি, তাই এটা দারুণ হবে।’ তৃতীয় হয়ে শেষ করা আর চতুর্থ হয়ে শেষ করা এক নয় এবং আমরা মেডেল সঙ্গে নিয়ে ঘরে ফিরতে চা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *