খেলাধুলা

চোটের কারণে আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেলেন জোয়াকিন ও নিকো

বিশ্বকাপ যতই ঘনিয়ে আসছে আর্জেন্টিনা ফুটবল দলে চোটে পড়া খেলোয়াড়দের সংখ্যা ততই বাড়ছে। বিশ্বকাপ শুরুর আগেই চোটে পড়েছেন পাওলো দিবালা ও মার্কোস আকুনা এখনও তারা পুরোপরি ফিট হতে পারেনি। চোটের কারণে বিশ্বকাপ স্কোয়াড থেকে আগেই বাদ পড়েছেন লো সেলসো, সেই তালিকায় এবার সর্বশেষ সংযুক্ত হলো জোয়াকিন কোরেয়া ও নিকো গন্জালেজ।

বৃহস্পতিবার প্রথম দিনের অনুশীলনে নেমেই পেশিতে চোট পান নিকোলাস গঞ্জালেস। আর পুরনো পুরোনো হাঁটুর ব্যাথা আবার জেগে উঠায় বাদ পড়েছেন জোয়াকিন কোরেয়া। তাই এই দুই ফুটবলারের বিশ্বকাপ মিশন শেষ হচ্ছে এখানেই, জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

পাশাপাশি জানানো হয়েছে, নিকোলাস গঞ্জালেসের ও জোয়াকিন কোরেয়ার পরিবর্তে দলে নেওয়া হয়েছে অ্যাঞ্জেল কোরেয়া ও থিয়াগো আলমাদা।

আর্জেন্টিনার পরিবর্তিত স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো ডিবু মার্টিনেজ, জেরোনিও রুলি ও ফ্রাঙ্ক আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্ক অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো ও জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: রদ্রিগো ডিপল, লিয়ান্দ্রো পেরেদেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, আলেজান্দ্রো পাপু গোমেজ, এনজো ফার্নান্দেজ, থিয়াগো আলমাদা ও এক্সকুয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, অ্যাঞ্জেল কোরেয়া, পাওলো দিবালা ও লিওনেল মেসি।

উল্লেখ্য, আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু হবে মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে। ‘সি’গ্রুপে দলটির অপর দুই প্রতিপক্ষ মেক্সিকো (২৬ নভেম্বর) ও পোল্যান্ড (৩০ নভেম্বর)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *