সর্বশেষ

ক্যামব্রিয়ান ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ক্যামব্রিয়ান ক্লাবের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে গঠিত ক্যামব্রিয়ান ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ক্যামব্রিয়ান ক্লাবের সদস্যবৃন্দ। যারা ডাক্তার, ইন্জিনিয়ার, ব্যবসায়ী, উচ্চ পদস্থ কর্মকর্তা সহ সমাজের বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন। ইফতার মাহফিলে অংশ নিয়ে ক্যামব্রিয়ান ক্লাবের সদস্যগন ভবিষ্যতে একসাথে কাজ করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত সদস্যদের উদ্দেশ্য স্বাগত বক্তব্যে শেখ মোহাম্মদ সউদ বলেন, “ক্যামব্রিয়ান শিক্ষা পরিবার দেশ তথা বিশ্বের মধ্যে অন্যতম বৃহৎ একটি শিক্ষা পরিবার। এ পরিবারের শিক্ষার্থীরা বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে আছে। তারা নিজ নিজ জায়গায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে কাজ করে যাচ্ছে। প্রতিটি ক্ষেত্রে তারা রেখেছে মেধার স্বাক্ষর। ”

তিনি আরো বলেন, “ক্যামব্রিয়ান ক্লাবের লক্ষ্যই হচ্ছে ক্যামব্রিয়ান শিক্ষা পরিবারের প্রত্যেকটি সদস্যকে একই ছাদের তলায় নিয়ে আসা, যাতে দক্ষতা,জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় করে নিজেদের ক্যারিয়ারকে সুপ্রতিষ্টিত করতে পারে। এতে করে ক্যামব্রিয়ান ক্লাবের কর্মকান্ড ও গ্রহনযোগ্যতা দেশের গন্ডি ছাড়িয়ে আন্তজার্তিক পরিমন্ডলেও ছড়িয়ে পরবে। আর এ লক্ষ্যে আমাদের প্রত্যেক সদস্যকে একসাথে মিলে কাজ করে যেতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *